এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:পারভেজ মোশারফ ডিমলা উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ জুলাই ২০২৩, ২৩:৩৮

আপডেট: ১২ জুলাই ২০২৩, ২৩:৩৮

২৫৫

শেয়ার:

নীলফামারীর ডিমলায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

নীলফামারীর ডিমলা উপজেলা সদর ইউনিয়ন কেয়ার বাজার নামক স্হানে পানিতে ডুবে বৈশাখী আক্তার (১২) এর মৃ*ত্যু হয়। আজ (১২-জুলাই) দুপুর আনুমানিক ২ টার সময় পুকুরে গোসল করার সময় বৈশাখী (১২) এর মৃত্যু হয় বলে জানা যায়।

News

জানা যায় বৈশাখীর বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা। জানা যায়,  ডিমলা সদর ইউনিয়নের স্হানীয় বাসিন্দা মোঃ মোস্তফা'র (বৈশাখীর নানা)বাড়িতে বেড়াতে আসে। স্থানীয়রা বলেন ৪-৫ জন বাচ্চা একসাথে পুকুরে গোসল করার সময় সে পানির নিচে ডুব দিয়ে পানির উপরে আর ফিরে আসে না। তখন মেয়ের নানা মোস্তফা ঘটনাস্থলে গিয়ে পানিতে ডুবে তার নাতনীকে  উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সেের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।


মৃত্যু শিশু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com