এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: শফিকুল ইসলাম স্টাপ রিপোর্টার

প্রকাশিত: ১২ জুলাই ২০২৩, ১৪:৪২

আপডেট: ১২ জুলাই ২০২৩, ১৪:৪২

৫২১

শেয়ার:

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন। বুধবার, ১২ জুলাই ১১ টার দিকে চড়াইকোল আলাউদ্দিন নগর কালুরমোড়ে এই দুর্ঘটনা ঘটে।

News

নিহত হয়েছেন চুয়াডাঙ্গা জেলার দর্শনার ঝাঝাডাঙ্গা গ্রামের সামছুল আলমের ছেলে মোটরসাইকেল চালক শাহিন (৪৫) ও মোটরসাইকেল আরোহী একই গ্রামের একরামুল। 

স্থানীয়রা জানান, বেলা এগারটার দিকে আলাউদ্দিন নগর কালুরমোড়ে নসিমন গাড়ির সাথে কুষ্টিয়া অভিমুখী মোটরসাইকেল এর সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল সহ চালক নসিমন গাড়ির নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে চালক নিহত ও আরোহী মারাত্মক আহত হলে তাকে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে তিনিও মারা যান। 

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এবং নসিমন গাড়িটি আটক করা হয়েছে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com