এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ পারভেজ মোশারফ নীলফামারি প্রতিনিধি

প্রকাশিত: ১১ জুলাই ২০২৩, ১৯:৫২

আপডেট: ১১ জুলাই ২০২৩, ১৯:৫২

২০৯

শেয়ার:

ডিমলায় নির্বাচনে দক্ষ আনসার ও ভিডিপি সদস্য বাছাই সম্পূর্ণ

নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী, গয়াবাড়ী ও টেপাখড়িবাড়ী ৩ টি ইউনিয়ন পরিষদে আগামী ১৭ জুলাই সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

News

উক্ত নির্বাচনী পরিবেশ বজায় রাখতে আইন-শৃঙ্খলার ব্যাপক নিরাপত্তা জোরদার করার লক্ষে ২৭ টি ভোট কেন্দ্রের মধ্যে প্রতি কেন্দ্রে ১০ পুরুষ ও ৭ জন মহিলা মোট ৪৫৯ জন দক্ষ আনসার ও ভিডিপি সদস্য নিয়ো যুক্ত করতে সদস্যদের যাচাই বাছাই অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদ চত্ত্বরে আনসার ভিডিপি কার্যালয়ের সামনে উপজেলার ১০ ইউনিয়ন থেকে আসা প্রায় সহস্রাধিক আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে ৪৫৯ জন যাচাই বাছাই কমিটির মাধ্যমে নেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা সদর আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আয়নাল হক, ডিমলা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সেলিনা আকতার, সদস্য মনোয়ারা বেগম ও উপজেলা প্রশিক্ষক রফিক আহমেদ।


আনসার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com