এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কয়রা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: ০৯ জুলাই ২০২৩, ১৭:১০

আপডেট: ০৯ জুলাই ২০২৩, ১৭:৩৩

২১১

শেয়ার:

কয়রায় অবৈধভাবে বালু উত্তোলন

খুলনার কয়রা উপজেলার সদরে উত্তর মদিনাবাদ গ্রামে নিয়মনীতির তোয়াক্কা না করেই অবৈধ ভাবে বালু উত্তোলন করছে মো. শাহিনুর রহমান নামে এক ব্যক্তি।

News

রবিবার, ৯জুলাই সরেজমিনে গিয়ে দেখা যায় উপজেলার সদরে উত্তর মদিনাবাদ পূর্ব পাড়া এলাকার মোমতাজ উদ্দীনের পুত্র মমতাজ টেলিকমের স্বত্ত্বাধারী মো.শাহিনুর রহমান নতুন বাড়ি করার জন্য ধানের জমি  ভরাট করার জন্য অবৈধ ভাবে বালু উত্তোলন করছেন।

এ বিষয়ে জানতে চাইলে মো.শাহিনুর রহমান জানান বালু আমি নিজেই উঠাচ্ছি ঘর কারার জন্য। তিনি বলেন আমি অনুমতি না নিয়ে বালু উত্তলন করছি।নিজের জমিতে বালু উঠাচ্ছি এতে অনুমতি লাগবে কেন।

উত্তর মদিনাবাদ (ফুলতলা) এলাকার বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে বলেন, প্রায় এক সপ্তাহ ধরে বালু উত্তোলন করা হচ্ছে। এভাবে  বালু উত্তোলনের ফলে ফসলি জমির ক্ষতি হচ্ছে।প্রশাসন ব্যবস্থা না নেওয়ায় হারিয়ে যাচ্ছে পুকুর ও ধানের জমি।তিনি আক্ষেপ করে বলেন, কোনো অশুভ শক্তির কারণে এটা বন্ধ হচ্ছে না তাছাড়া উত্তোলনকৃত বালু উঠানোর কারনে  আমাদের বসতবাড়ি যেকোনো মুহূর্তে ধ্বসে যেতে পারে। এ মুহূর্তে অবৈধ বালু উত্তোলন বন্ধ সহ স্তূপীকৃত বালু সরানো জরুরি।উপজেলা সদরে এভাবে অবৈধভাবে বালু প্রকাশ্যে উত্তোলন হওয়ায়  জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। কেউ কেউ বলছে এতো ক্ষমতার উৎস কোথায়।


বালু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com