এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৩ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্পোর্টস ডেস্ক :

প্রকাশিত: ০৭ জুলাই ২০২৩, ১৮:২৭

আপডেট: ০৭ জুলাই ২০২৩, ১৮:২৭

২৯৯

শেয়ার:

অভিমান ভেঙ্গে ফিরলেন তামিম

আন্তর্জাতিক ক্রিকেট থেকে আকস্মিত অবসর নেওয়ার একদিন পরই ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। প্রধানমন্ত্রীর আহ্বানে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

News

তবে আফগানিস্তানের বিপক্ষে চলমান সিরিজে পাওয়া যাবে না জাতীয় দলের ওয়ানডে অধিনায়ককে। দেড় মাসের ছুটিতে থাকবেন তিনি। এরপর খেলবেন সব ধরনের (ওয়ানডে ও টেস্ট) আন্তর্জাতিক ক্রিকেট। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক থেকে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তামিম বিষয়টি নিশ্চিত করেছেন। চট্টগ্রামে গতকাল (বৃহস্পতিবার) সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম। তবে তার এই সিদ্ধান্ত যে সুচিন্তিত নয়, আবেগী ছিল, তা বোঝা গেছে সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙে পড়াতেই।

তামিমের কান্নাজড়িত ঘোষণা দেখে পুরো দেশ স্তম্ভিত হয়ে পড়ে। দেশের সকল স্তরের মানুষ তামিমকে অবসর ভেঙে ফেরার অনুরোধ জানাতে থাকেন। এরই মধ্যে রাতে খবর ছড়িয়ে পড়ে, তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী। শুরুতে ব্যাপারটি গুঞ্জন মনে হলেও আজ (শুক্রবার) সকালে চট্টগ্রাম থেকে তামিম ঢাকায় আসলে পাওয়া যায় সত্যতা। পড়ন্ত বিকেলে তিনি গণমাধ্যমে দেখা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

তামিমের সঙ্গে গণভবনে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয় তাদের। অবশেষে আসে তামিমের অবসর প্রত্যাহারের ঘোষণা। প্রধানমন্ত্রীর অনুরোধে ফেরার কথা জানান তামিম।

প্রধানমন্ত্রীর বাসা থেকে বের হওয়ার পর সংবাদমাধ্যমকে তামিম বলেছেন, ‘আজ দুপুরবেলায় আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন। উনার সঙ্গে অনেকক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার রিটয়ারমেন্ট এই মুহূর্তে তুলে নিচ্ছি।’

‘কারণ আমি সবাইকে না বলতে পারি, কিন্তু দেশের যিনি সবচেয়ে বড় ব্যক্তি, তাকে না বলা আমার পক্ষে অসম্ভব। তাতে অবশ্যই পাপন ভাই ও মাশরাফি ভাইয়ের বড় ভূমিকা ছিল। মাশরাফি ভাই আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সাথে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড়মাসের জন্য একটা ছুটিও দিয়েছেন।


তামিম

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com