এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্পোর্টস ডেস্ক :

প্রকাশিত: ১৪ জুন ২০২৩, ১৩:৫৭

আপডেট: ১৪ জুন ২০২৩, ১৩:৫৭

১৭৫

শেয়ার:

শান্তর সেঞ্চুরি, রানের পাহাড়ের লক্ষ্যে বাংলাদেশ!

ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরির নাজমুল হোসেন শান্তের । বিরতির পর ব্যাট হাতে আবারও আক্রমণ চালাচ্ছেন নাজমুল শান্ত। তবে তাকে অপেক্ষায় রেখে ক্যারিয়ারে তৃতীয় ফিফটি তুলে নিয়েছেন জয়। আর ১০০ রানে অপরাজিত আছেন শান্ত।

News

সকালে দ্রুত ফিরেছিলেন জাকির হাসান। তবে তার বিদায়ের প্রভাব বিন্দুমাত্র টের পেতে দিচ্ছেন না মাহমুদুল হাসান জয় ও নাজমুল হোসেন শান্ত। স্বাচ্ছন্দে খেলছেন তারা। সোজা ব্যাট চালাচ্ছেন। এখন পর্যন্ত সেভাবে পরাস্ত হওয়ার আলামত পাওয়া যায়নি। রানের ফোয়ারা ছুটিয়ে লাঞ্চ বিরতির আগেই ফিফটি তুলে নিয়েছিলেন শান্ত।

নাজমুল হোসেন শান্তর সঙ্গে দেড়শ পেরোনো জুটি গড়ার পথে জয় টেস্টে তৃতীয় ফিফটি পেয়েছেন। তবে শান্তর সেঞ্চুরি নাকি জয়ের ফিফটি, কোনটি আগে হবে সেটাই দেখার ছিল। সেই লড়াইয়ে পরপর বাউন্ডারি মারার চেষ্টায় বলের আঘাতে হাতে ব্যথা পেয়েছেন শান্ত। তবে এরপরই শান্ত নিজের টেস্ট ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি তুলে নিয়েছেন।

এর আগে ১০২ বলে ফিফটি পেয়েছেন জয়। শান্ত যেখানে আক্রমণাত্মক ক্রিকেট খেলছেন, সেখানে জয় তার সম্পূর্ণ বিপরীত। ব্যক্তিগত অর্ধশতকের পথে তিনি ৭টি চার হাঁকিয়েছেন। ব্যাট হাতে বোলারদের ওপর বেশ নিয়ন্ত্রণ রেখে খেলছেন ২২ বছর বয়সী এই তরুণ ব্যাটার।

অন্যদিকে, সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে থাকা শান্ত ওয়ানডে মেজাজে শুরু থেকেই বোলারদের ওপর চড়াও ছিলেন। তবে ৯৮ রানের পর বাকি দুই রান পেতে অনেকটা সময় অপেক্ষা করতে হয়েছে এই বাঁ-হাতি ব্যাটারকে। মাঝে তার বিরুদ্ধে একটি ক্যাচ আউটেরও আবেদন করেন স্পিনার জহির খান। আম্পায়ার সেই আবেদন নাকচ করে দেন। শেষমেষ ১১৮ বলে ১৮টি চারের সাহায্যে ম্যাজিক ফিগার পূর্ণ করেছেন ওয়ানডাউনে নামা এই ব্যাটার।




খেলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com