এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ১১ জুন ২০২৩, ০৯:১৭

আপডেট: ১১ জুন ২০২৩, ০৯:১৭

২১৫

শেয়ার:

সাতক্ষীরায় প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নব-নির্মিত ৮৪ নং বাঁশঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

News

শনিবার, ১০ মে সকালে সদরের আগরদাঁড়ী ইউনিয়নের বাঁশঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও নব-নির্মিত বিদ্যালয় ভবনের ফলক উন্মোচন করে বিদ্যালয় ভবনের উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকায় এ পর্যন্ত ১৩০টির বেশি শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল নতুন ভবন নির্মাণ করা হয়েছে এবং ১৩টি বিদ্যালয় ভবন নির্মাণের জন্য টেন্ডারের প্রক্রিয়ায় আছে। কিছু কিছু ভবনের নির্মাণ কাজ শেষ হতে চলেছে। গ্রাম এখন শহরে হচ্ছে। শহরের সকল সুবিধা গ্রামের মানুষের মাঝে পৌঁছে দিতে জননেত্রী শেখ হাসিনা অঙ্গিকার করেছিলেন তা আজ বাস্তবে রুপ নিতে চলেছে। গ্রাম হবে শহর। সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য এস এম শওকত হোসেন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল গণি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি’র সদর উপজেলা প্রকৌশলী মো. ইয়াকুব আলী, সহকারি শিক্ষা অফিসার সঞ্জয় কুমার মন্ডল, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, আগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিলন, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, বাঁশঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা বেগম প্রমুখ। প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি-৪ (পিইডিপি-৪) প্রকল্পের আওতায় ৪ তলা ভিত বিশিষ্ট ১তলা আনুভূমিক সম্প্রসারণ ভবন প্রাক্কলিত মূল্য ১ কোটি ১৫ লক্ষ ৯১ হাজার ২৪৭ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র বাস্তবায়নে নির্মাণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে দলীয় নেতৃবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


ভবন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com