এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মেহেদী হাসান অপু,

প্রকাশিত: ১০ জুন ২০২৩, ১১:৪৯

আপডেট: ১০ জুন ২০২৩, ১১:৪৯

৪৮৭

শেয়ার:

আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

বরগুনার আমতলী উপজেলার চুনাখালী এলাকায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

News

বিষয়টি নিশ্চিত করে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রয়েছে সাইফুল (২৩), মাহদী (৪), সজিব (২৯), মালেকা (৪৫), আফজাল (৩৯), ফুলনেছা (৬৫), হালিমা বেগম (৫৫), কুদ্দুস মোল্লা (৪০), রফিকুল ইসলাম (৪৫), আজিজুর রহমান গাজী (৮২), আলতাফ গাজী (৬৫), লাকি (২৩), কৃষ (৩), তাসলিমা (৪৫), তাওহিদ (২১), মিনতি রানী (৬০) ও তাহমিনা। তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী আনোয়ার পরিবহন ও কুয়াকাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিজয় পরিবহনের বাসের সঙ্গে আমতলীর চুনাখালী নামক স্থানে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারহা বিনতে ফারুকী বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।


সংঘর্ষ বাস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com