এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক,

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০০:২৪

আপডেট: ২৬ মে ২০২৩, ০০:২৪

১৩৩

শেয়ার:

অভিনেত্রী সামান্থার মৃত্যু!

কানাডিয়ান জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী সামান্থা উইনস্টেইন মারা গেছেন।

News

বৃহস্পতিবার, ২৪ মে টরন্টোর প্রিন্সেস মার্গারেট হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মাত্র ২৮ বছর বয়সেই পৃথিবীভ্রমণ শেষ হলো তার।

কানাডিয়ান সংবাদমাধ্যম সিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, আড়াই বছর আগে সামান্থার ডিম্বাশয়ে ক্যানসার শনাক্ত হয়। অবশেষে ক্যানসারের কাছে হার মানলেন তিনি।

মাত্র ছয় বছর বয়স থেকেই অ্যানিমেটেড টেলিভিশন সিরিজে বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়ে আসছিলেন সামান্থা। শিশুশিল্পী হিসেবে ‘বিগ গার্ল’-এ অভিনয় করেছিলেন তিনি। সেই চরিত্রটির জন্য ২০০৬ সালে মাত্র ১০ বছর বয়সে অসামান্য নারী চরিত্রের অবদান হিসেবে অ্যালায়েন্স অব কানাডিয়ান সিনেমা, টেলিভিশন এবং রেডিও আর্টিস্টন (এসিটিআরএ) পুরস্কারে ভূষিত করা হয় তাকে।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘জেসাস হেনরি ক্রিস্ট’ সিনেমায় অ্যাড্রের চরিত্রে অভিনয় করেন তিনি। ২০১৩ সালে ক্যারির রিমেকে হাই স্কুলের শিক্ষার্থী হিদারের চরিত্রে পর্দায় হাজির হন এ অভিনেত্রী।

সংগীতের প্রতিও ভীষণ ভালোলাগা ছিল সামান্থার। টরন্টোভিত্তিক গ্যারেজ রকব্যান্ড কিলার ভার্জিনেসের মূল ভোকাল এবং গিটারিস্ট ছিলেন কানাডিয়ান এ তারকা।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com