এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার :

প্রকাশিত: ২৫ মে ২০২৩, ১৭:০৮

আপডেট: ২৫ মে ২০২৩, ১৭:০৮

৫২১

শেয়ার:

সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় আবু মুছা (১৮) ও পারভেজ (২০) নামের দুই কলেজ ছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা দেড় টার দিকে বিলজানি ফুলতলার মোড় এলাকায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র বাসচাপায় নিহত হয়েছেন।

News

নিহত পারভেজ কুমারখালী উপজেলার পা‌ন্টি ইউনিয়নের চৌরঙ্গী এলাকার আবু বক্করের ছেলে এবং আবু মুছা একই উপজেলার জগন্নাথপুর  ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামের ইসহাক আলীর ছেলে। তারা দুজন শোমসপুর ক‌লে‌জের  একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছিলো। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবু মুছা ও পারভেজ মোটরসাইকেল নিয়ে খোকসা থেকে পাংশা উপজেলার দিকে যাবার সময়  বিলজানি ফুলতলা এলাকায়  বাস ওভারটেক করার চেষ্টা করে। এসময়  বিপরিত দিক থেকে মোটরসাইকেল আসলে তারা নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পিছনের চাকায় পিষ্ট হয়ে দুজনেই  ঘটনাস্থলে  নিহত হন। পরে খোকসা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। 

খোকসা থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, বাস  চাপায় মোটরসাইকেল আরোহী দুজন ছাত্র  ঘটনাস্থলে নিহত হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। চালককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।  নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com