এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাপ রিপোর্টার:

প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৯:৩৭

আপডেট: ২৫ মে ২০২৩, ০৯:৩৭

৩৪৫

শেয়ার:

স্বস্তিপুরে আগুনে পুড়ে বসতি বাড়ি ভূমিসাৎ!

কুষ্টিয়ার স্বস্তিপুর সিরাজুলের বসতবাড়ী অগ্নিকান্ডে ছাঁই হয়ে গেছে। এতে একটি ঘর আসবাবপত্র, রান্নাঘর, পুড়ে যায়।

News

বৃহস্পতিবার, ২৫ মে রাত চারটার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার আলামপুর ইউনিয়নের স্বস্তিপুর গ্রামের বাসিন্দা মৃত্যু রেজেক আলীর  ছেলে  সিরাজুল ইসলামের  বাড়ীতে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, আজ ভোর চারটার দিকে আগুন ও ধোঁয়া দেখা যায়।পরিবারের লোকজন, ও স্থানীয়  লোকজনের চেষ্টায় আগুন যতক্ষনে নিয়ন্ত্রনে আসে তার আগেই আগুনের লেলিহান শিখা পরিবারটির স্বপ্ন কেড়ে নেয়। সিরাজুল ইসলাম শিল্পী পেশায় কাজ করার পাশাপাশি হাটে বাজারে বিভিন্ন প্রকার হকারি পণ্য সহ আর্য়ুবেদ ঔষধের ব্যবসা করেন!

এখনও পর্যন্ত  আগুনের সূত্র পাত সম্পর্কে জানা যায়নি । এতে ঐ পরিবারটির একটি ঘর আসবাবপত্র,ব্যবসায়িক জিনিসপত্র,  রান্নাঘর,চার্জে চালিত একটি বাইক পুড়ে যায়।সিরাজুল ইসলাম জানায়,  অগ্নিকান্ডে প্রায় পাঁচ  লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়!


আগুন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com