এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আবির হোসেন খুলনা জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ২২ মে ২০২৩, ২২:৪৪

আপডেট: ২২ মে ২০২৩, ২২:৪৪

৪৪১

শেয়ার:

শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে কয়রায় বিক্ষোভ

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে কয়রা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

News

সোমবার, ২২ মে কয়রা উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েকশ নেতা-কর্মী অংশ নেন।

গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।তার প্রতিবাদে আওয়ামী লীগ কেন্দ্রীয় ভাবে কর্মসূচি দিয়েছিল।কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কয়রা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিভোক্ষ মিছিল পালন করে।

এসময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি এস এম শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন লাভলু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম,অধ্যক্ষ আদ্রিশ আদিত্য মন্ডল, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী নেতা সরদার নুরুল ইসলাম কোম্পানী, আব্দুস সামাদ গাজী, আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, জিয়াদ আলী, মাস্টার খয়রুল আলম, ননি গোপাল মজুমদার,যুব মহিলা লীগের সভাপতি সুমাইয়া আমিন লতা, যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, এ্যাড. আরাফাত হোসেন, মেহেদী হাসান দিদার, আলামিন ইসলাম, ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক  আমিনুল হক বাদল, স্বেচ্ছাসেবক লীগ হুমায়ুন কবির নিউটন সহ অন্যান্য নেতাকর্মী।



বিক্ষোভ মিছিল প্রতিবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com