এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মেহেদী হাসান অপু (বরগুনা)

প্রকাশিত: ০৫ মে ২০২৩, ১৬:৪৬

আপডেট: ০৫ মে ২০২৩, ১৬:৪৬

২৩৯

শেয়ার:

বরগুনায় জঙ্গল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বরগুনার সদর উপজেলার নিখোঁজের দুইদিন পর জঙ্গল থেকে মাদ্রাসা পড়ুয়া এক কিশোরীর (১২) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ মে) বিকাল ৫ টার দিকে বরগুনা সদরের কেওড়াবুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কোটবাড়িয়া আজম মজনু দরবার শরীফের ব্রিজ এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

News

নিহত কিশোরী স্থানীয় সাবেক ইউপি সদস্য শাহজাহান হাওলাদারের মেয়ে রিপা আক্তার। নিহত কিশোরী রিপা স্থানীয় কোটবাড়িয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসার ৭ ম শ্রেনীর শিক্ষার্থী। বিষয়টি বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম তারেক রহমান নিশ্চিত করেছেন।

স্থানীয়দের মধ্য থেকে ছালাম গাজী, জসিম সহ আরও কয়েকজন  বলেন, গত মঙ্গলবার (২ মে) রাতে ওই শিক্ষার্থী নিখোঁজ হয় এর পর থেকে খোজাখুজি করে কোন খোজ পাওয়া যায়নি। পরদিন নিহত কিশোরী রিপার  পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে বৃহস্পতিবার বিকেলে নিহত কিশেরীর বাড়ির আধা কিলোমিটার দুরে  জঙ্গলে স্থানীয় তোজম্বর মৃধা রিপার মরদেহ দেখতে পায় এবং সাথে সাথে স্থানীয় ইউপি সদস্য সহ সকলকে জানায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

নিহত কিশোরীর বাবা শাহজাহান হাওলাদার অভিযোগ করে বলেন, আমাদের সন্দেহ প্রতিবেশী আল আমিন আমার মেয়েকে ধর্ষণ করে হত্যা করে জঙ্গলে ফেলে রেখেছে। নিখোঁজের পর থেকে এখন পর্যন্ত আল আমিন পলাতক রয়েছে ।

এ বিষয় জানতে যোগাযোগ করা হলেও অভিযুক্ত আল আমিন ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। 

বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম তারেক রহমান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।  ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে কিভাবে সে মারা গেছে। এ ঘটনায় পরিবার একটি অভিযোগ  দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




মরদেহ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com