এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মেহেদী হাসান অপু বরগুনা প্রতিনিধি :

প্রকাশিত: ০১ মে ২০২৩, ২৩:১৯

আপডেট: ০১ মে ২০২৩, ২৩:১৯

২২১

শেয়ার:

ফেইসবুকে পোস্ট করে বামনায় যুবকের আত্মহত্যা

বরগুনার বামনা উপজেলা সদরের পুর্ব সফিপুর গ্রামের তৈয়ব আলী শিকদারের ছেলে মোঃ জহিরুল ইসলাম (২৮) গভীর রাতে ফেসবুকে পোস্ট দিয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে।

News

দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট এই যুবক। এলাকাবাসী ও বাড়ির লোকজনের সাথে কথা বলে জানা যায়, বোনদের সাথে অভিমান করে ফাঁস দিয়েছে, গতকাল ঢাকা যাওয়ার কথা বলে সে ঢাকায় চলে গেছে এবং পথিমধ্যে সে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে বোনদের কাছে  ফোন দেয় এবং তাদের কাছে টাকা চাইলে বোনরা তার মোবাইলে এক হাজার টাকা পাঠায় তার কিছু সময় পরে জানতে পারে আসলে সে ঢাকা যায়নি দুষ্টামি করে বোনদের কাছ থেকে এক হাজার টাকা নিয়েছে। দুপুরে বাসায় খাবার খেতে আসলে জহিরুলকে বোনরা  জিজ্ঞেস করে কেন ? এমন কাজ তুমি করলে আর এতেই রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে রাতে আর বাসায় ফেরেনি। গভীর রাতে তার মা ও বোনরা  মোবাইলে কল দিলে তার ফোন বন্ধ পাওয়া গেছে। 

তার বাবা তৈয়বআলী শিকদার চিকিৎসার জন্য  গতকাল বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে যায় এদিকে রাতেই তার  এমন ছেলের মৃত্যু। এলাকাবাসী ও আশপাশের লোকজনের বাড়িতে ফোন করে রাতে কোনো খোঁজ খবর পাওয়া যায়নি। এরপর ভোরবেলা একই বাড়ির কৃষক আব্দুস শহীদ শিকদার কৃষি কাজের জন্য ঘর থেকে বের হলে বাড়ির পিছনে আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে থাকা অবস্থায় দেখতে পায় জহিরুলকে। তখনই  তার ডাক চিৎকারে বাড়ির ও আশেপাশের  লোকজন একত্রিত হয় এবং থানায় খবর দিলে পুলিশ এসে মৃত অবস্থায় জহিরুল কে উদ্ধার করে। এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ মাইনুল ইসলাম বলেন, খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি তারা লাশ উদ্ধার করেছে মৃতের মা ও বোন একটি অপমৃত্যুর জন্য থানায় অভিযোগ করেছে। অপমৃত্যুর মামলা রুজুসহ পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে ।


আত্মহত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com