এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৩, ১৯:৩১

আপডেট: ১৪ এপ্রিল ২০২৩, ১৯:৩১

১১৯

শেয়ার:

সাতক্ষীরায় ২শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে সর্বস্তরের মানুষের মাঝে ঈদ উপহার বস্ত্র বিতরণ করা হয়েছে।

News

শুক্রবার,১৪ এপ্রিল বিকালে শহরের সুলতানপুর মল্লিক বাড়ির সামনে সুলতানপুর বড় বাজার শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার বস্ত্র বিতরণ করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহফুজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশানারা রুবি, জেলা মৎস্যজীবীলীগের সভাপতি মীর আজহার আলী শাহিন, সুলতানপুর বড় বাজার মুদি ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, মোটরসাইকেল চালক সমিতির সেক্রেটারী মো. সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল হাকিম গাজী ও মো. আব্দুর রহিম বাবু’র পুত্র মো. আরাফাত হোসেন প্রমুখ। এসময় সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে ও সুলতানপুর বড় বাজার শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় ২০০জন মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী, লুঙ্গি ও থ্রীপিচ বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সীমান্ত কলেজের প্রভাষক শাহাজান।


ঈদ উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com