এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মেহেদী হাসান (অপু)

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৩, ২১:১৯

আপডেট: ১২ এপ্রিল ২০২৩, ২১:১৯

৩২৭

শেয়ার:

বামনায় চিকিৎসকের অবহেলায় প্রসূতি এক নারীর মৃত্যু

বরগুনার জেলায় বামনা উপজেলা চিকিৎসকের অবহেলায় মোসা. মোর্শেদা বেগম (২৮) নামের এক প্রসূতির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বামনা উপজেলার ইসলামিয়া ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে সিজারের এক দিন পর গুরুতর অসুস্থ হয়ে পড়লে গতকাল মঙ্গলবার ভোরে বরিশাল নেওয়া পথে মারা যান তিনি।

News

মোর্শেদা বেগম বামনা উপজেলার সোনাখালী গ্রামের মোস্তফা গাজীর মেয়ে। পরিবারের অভিযোগ, ইসলামিয়া ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকের অবহেলায় তাঁর মৃত্যু হয়েছে। এদিকে ঘটনার পর ক্লিনিকটি সিলগালা করে দেওয়া হয়েছে। এ ছাড়া ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

প্রসূতির স্বামী নাসির উদ্দিন জানান,  চিকিৎসক রাকিবুর রহমানের সিজারিয়ান অস্ত্রোপচারে একটি কন্যাসন্তানের জন্ম হয়। তবে এরপর গুরুতর অসুস্থ হয়ে পড়লে ওই চিকিৎসককে বিষয়টি জানানো হয়। চিকিৎসক তাঁকে মঠবাড়িয়ায় তাঁর চেম্বারে নিয়ে যেতে বলেন; কিন্তু চেম্বারে নিয়ে গেলে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিতে বলা হয়। এরপর বরিশাল নেওয়ার পথে মারা যান তাঁর স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুজ্জামান বলেন, রোগী মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়া ক্লিনিকটি সিলগালা করা হয়েছে।

বামনা থানার ওসি মো. মাঈনুল হোসেন বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com