এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীন, বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১৯:২০

আপডেট: ২৬ মার্চ ২০২৩, ১৯:২০

১৬৩

শেয়ার:

মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পূষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

News

রবিবার (২৬ মার্চ) সাতক্ষীরা খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি। এসময় তিনি সেখানে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন এবং বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এস.এম শওকত হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহফুজুর রহমান, জেলা মৎস্যজীবীলীগের সভাপতি মীর শাহিন, জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি প্রমুখ। এসময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


স্বাধীনতা দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com