এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার :

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ২১:৩৩

আপডেট: ২০ মার্চ ২০২৩, ২১:৩৩

৩৪১

শেয়ার:

কুমারখালীতে বর্তমান সরকারের উন্নয়ন-অগ্রগতির শীর্ষক আলোচনা সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে সোমবার, ২০ মার্চ বেলা ২ টার সময়ে পান্টি হাই স্কুল মাঠে বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রগতি শীর্ষক সম্মেলন ও এক বিশাল আলোচনা সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

News

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ব্যারিস্টার সেলিম আলতাফ  জর্জ মাননীয় সংসদ সদস্য, ৭৮ কুষ্টিয়া ৪ ও প্রেসিডিয়াম মেম্বার, বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ। অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব শামসুজ্জামান অরুণ সাধারণ সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও মেয়র কুমারখালী পৌরসভা। উপস্থিত ছিলেন জনাব মোঃ আজিজুর হক সহ-সভাপতি কুমারখালী উপজেলা আওয়ামীলীগ।এছাড়াও উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহ রফিকুল ইসলাম তোতা যুগ্ম সাধারণ সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলীগ, জনাব মোঃ তারিয়ার রহমান টুকু যুগ্ম সাধারণ সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলীগ, জনাব মোঃ রিসতাক করিম যুগ্ম সাধারণ সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলী , বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ সোহরাব উদ্দিন সদস্য কুমারখালী আওয়ামী লীগ, জনাব মোঃ আলাউদ্দিন খান তারেক সাংগঠনিক সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলীগ। অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ, এইচ,  এম আব্দুল্লাহ টিপু মিয়া-সভাপতি পান্টি ইউনিয়ন আওয়ামী লীগ, অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করলেন জনাব মোঃ সামিউর রহমান সুমন মিয়া সাধারণ সম্পাদক পান্টি ইউনিয়ন আওয়ামী লীগ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন স্থান থেকে আসা ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক ও হাজার হাজার নেতা কর্মীবৃন্দরা ।


উন্নয়ন আলোচনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com