এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম (স্টাফ রিপোর্টের) :

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ১৯:২৯

আপডেট: ১৩ মার্চ ২০২৩, ১৯:২৯

২৮১

শেয়ার:

মানুষিক বিকারগস্ত যুবকের হামলায় কলেজ ছাত্রী আহত

কুষ্টিয়ার কুমারখালীতে মানুষিক বিকারগস্ত যুবকের হামলায় দুই কলেজছাত্রী আহত হয়েছেন। রোববার সকালে শিলাইদহ ইউনিয়নের মাজগ্রাম জোরালপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিউজ লেখা পর্যন্ত হামলায় আহত একজন ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং অপর ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মানুষিক বিকারগস্ত যুবককে বর্তমানে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে।

News

আহত  ছাত্রী মাজগ্রাম জোড়ালপুরের শরিফুল ইসলামের মেয়ে মোছা.শরিফা আক্তার শোভা (১৮)। এবং প্রাথমিক চিকিৎসা দেওয়া ছাত্রী  একই এলাকার বজলুর রহমানের মেয়ে শেফালি খাতুন (১৮)।  তাঁরা উভয়ই  শিলাইদহ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ২য় বর্ষের  ছাত্রী। 

এলাকাবাসী জানান, রোববার সকাল সাড়ে ৮ টার দিকে কলেজ ছাত্রী শোভা ও শেফালীসহ ৮ -১০ জন  কোচিং সেন্টারে পড়তে যাবার সময় জোড়ালপুরের সলেমান শেখ ওরফে ছোলের ছেলে আশিক শেখ (২৫) দেশীয় অস্ত্র তরবারি  নিয়ে তাদের তাড়া করে। এসময় আশিক  শোভার মাথা লক্ষ্য করে আঘাত করলে শোভা হাত দিয়ে ঠেকাতে গিয়ে  ডান হাতের কয়েকটি আঙ্গুল কেটে আহত হয়। এবং শোভার সহপাঠী শেফালী নামের ছাত্রী ঠেকাতে  গেলে তাকেও আঘাত করে আশিক। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক শোভার ডান হাতের আঙ্গুলে সাতটি সেলাই দিয়ে ভর্তি রেখেছেন। এবং শেফালীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এলাকাবাসী জানান আশিক মানুষিক বিকারগস্ত মাঝে মাঝেই সে এমন পাগলামি করে। ২০২০ সালে তাকে পাবনা মানুষিক হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়েছিলো। মাঝে ভালোই ছিলো কিন্তু আবার মাথা বিগড়ে গেছে।  বর্তমানে আশিককে তার বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে এবং মঙ্গলবার তাকে পাবনা মানুষিক হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানান তারা।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বলেন, হামলাকারী যুবক মানুষিক বিকারগস্ত  তাকে বর্তমানে বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। মঙ্গলবার তার পরিবারের লোকজন চিকিৎসার জন্য পাবনা মানুষিক হাসপাতালে নিয়ে যাবে বলে জানান তিনি।


আহত হামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com