এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৩ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃআশরাফুলইসলাম, নওগাঁ প্রতিনিধি :

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ১৮:৫৬

আপডেট: ১৩ মার্চ ২০২৩, ১৮:৫৬

১৯৩

শেয়ার:

নওগাঁয় ৪৯কেজি গাঁজাসহ আটক ৬

নওগাঁয় অভিনব কায়দায় পরিবহনের সময় ৪৯কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় এক নারীসহ ছয় জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। সোমবার ভোরে নওগাঁ শহরের বরুনকান্দি বাইপাস মোড়ে তাদের আটক করা হয়। আটক কৃতরা হলেন, হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

News

নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক লোকমান হোসেন বলেন, আটককৃতরা আন্তঃজেলা মাদক কারবারির সদস্য। তাদের হবিগঞ্জ জেলা থেকে নওগাঁর ওপর দিয়ে চাপাইনবাবগঞ্জের আড্ডা যাওয়ার কথা ছিল। একটি মাইক্রোবাসের সিলিন্ডার কেটে তার ভিতরে ও মাইক্রোবাসের বডির ভেতরে অভিনব কায়দায় গাঁজাগুলো রাখা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে শহরের বরুনকান্দি বাইপাস মোড়ে অভিযান চালিয়ে মাইক্রোবাসটি থামিয়ে তল্লাশি করে ৪৯ কেজি গাঁজাসহ মাইক্রোবাসটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতদের টাকার বিনিময়ে ভাড়া করে পরিবারের সদস্য হিসেবে পরিচয় দিয়ে গাঁজা বহনে কাজ করানো হতো। দেখে বোঝার উপার নাই তারা পরিবারের সদস্য না। তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com