এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃআশরাফুলইসলাম, নওগাঁ প্রতিনিধি ঃ

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ২০:৩২

আপডেট: ১২ মার্চ ২০২৩, ২০:৩২

৪৮৫

শেয়ার:

নওগাঁয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

নওগাঁ সদর উপজেলার আতিথা গ্রামে স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে ফরিদুল রেজা ফরিদ (৫২) নামে এক ব্যক্তিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মোঃ ফেরদৌস ওয়াহিদ এ রায় দেন। মৃত্যদন্ড প্রাপ্ত ফরিদুল রেজা সদর উপজেলার আতিথা গ্রামের আজগর মন্ডলের ছেলে।

News

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহেল বাকী রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০১১ সালের ৫ এপ্রিল রাত ৩ টার দিকে ফরিদুল রেজা তার স্ত্রী শামীমা আক্তার ওরফে লিপি আক্তারকে তার মেয়ে দীপার সামনে খাটের উপর ধারালো ছোরা দ্বারা গলা কেটে হত্যা করে। পরবর্তীতে এঘটনায় গৃহবধূ শামীমার ভাই কাঞ্চন হাওলাদার বাদী হয়ে নওগাঁ সদর থানায় ফরিদুলকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে ফরিদুলের বিরুদ্ধে দন্ডবিধির ৩০২ ধারার শাস্তিযোগ্য অপরাধের অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণ হওয়ায় রোববার দুপুরে তাকে দণ্ডবিধির ৩০২ ধারায় শাস্তিযোগ্য অপরাধে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডে দণ্ডিত করার আদেশ দেন নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

উক্ত মামলাটি আসামি পক্ষে রাষ্ট্র নিযুক্ত আইনজীবী সিরাজুল ইসলাম ও অমরেন্দ্রনাথ ঘোষ পরিচালনা করে।


ফাঁসি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com