এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ২০:৫৩

আপডেট: ১১ মার্চ ২০২৩, ২০:৫৩

২৯৯

শেয়ার:

সাতক্ষীরায় শিশু ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ

সাতক্ষীরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোঃ হাবিবুর রহমান (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার, ১১ মার্চ বেলা ১২টায় সাতক্ষীরা সদরের মাধবকাটী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার আব্দুল হামিদের ছেলে।

News

ভূক্তভোগী শিশুটির মাতার আনোয়ারা খাতুন দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, তার মেয়ে (৭) মাধবকাটী এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী। গত ৩ মার্চ তারিখে বিকাল ৪টায় খেলা করার সময় তাকে ফুসলিয়ে পাশ্ববর্তী একটি নির্মানাধীন ভবনে নিয়ে যায় হাবিবুর রহমান। এরপর তাকে উপর্যুপরি ধর্ষণ করে। মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হবার আগেই তাকে রেখে পালিয়ে যায় হাবিবুর। 

ভূক্তভোগী শিশুটির মাতা আরও জানান, ঘটনার পর থেকে তার মেয়ে স্কুলে যেতে অস্বীকৃতি জানায় এবং খাওয়াদাওয়া করতে চাইতো না। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় পরিবারের সদস্যরা গতকাল শুক্রবার (১০ মার্চ )এর কারন জানতে চাইলে সে বিস্তারিত ঘটনা জানায়। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান জানান, শিশুটির পরিবারের পক্ষ থেকে একটি এজাহারের প্রেক্ষিতে ধর্ষক হাবিবুরকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা হলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


ধর্ষণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com