এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম (স্টাফ রিপোর্টার):

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ১৭:৪১

আপডেট: ১১ মার্চ ২০২৩, ১৭:৪১

৪৫৩

শেয়ার:

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত

কুষ্টিয়ার কুমারখালীতে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজন শ্রমিক নিহত ও আরেকজন আহত হয়েছেন।

News

শনিবার বেলা  দেড় টার দিকে পৌরসভার খোকন মোড়  এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর  আহত শ্রমিককে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত শ্রমিক জয়নাবাদ গ্রামের মৃত আমিরুদ্দিন এর ছেলে মানিক (৪০)। এবং আহত হয়েছেন একই এলাকার রাজু। 

স্থানীয়রা জানান, বেলা দেড়টার দিকে খোকন মোড় এলাকায় ঠিকাদারারের লোকজন বিদ্যুৎ লাইনে কাজ করার সময় হটাৎই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজন ঘটনাস্থলেই মারা যায় এবং অপর আরেকজন পোলের উপর থেকে নীচে পরে গেলে  আহত অবস্থায় তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক কুষ্টিয়া সদর হাসপাতালে  নিয়ে যাওয়া হয়েছে।

ঠিকাদার মেজবাহুর রহমান মিজু জানান, তার ঠিকাদারী প্রতিষ্ঠানের হেড মিস্ত্রি দীর্ঘদিন যাবত কুমারখালীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ লাইনে কাজ করছে। সে উপজেলা ফিডার ও শহর ফিডার দুইটা সমন্ধে অবগত। উপজেলা ফিডার বন্ধ রেখে তাদের শ্রমিক কাজ করছিলো। কিন্তু হেডমিস্ত্রি অসচেতনতার সাথে চালু শহর ফিডারে শ্রমিককে কাজ করতে বললে এই দুর্ঘটনা ঘটে। 

কুমারখালী ওয়েষ্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকোলি) আবাসিক প্রকৌশলী মো. মোখলেছুর রহমান জানান, কুমারখালী শহর দুইটা ফিডারে বিভক্ত। শনিবার বেলা ২ টা পর্যন্ত উপজেলা ফিডার বন্ধ রেখে  ঠিকাদারের লোকজন কাজ করছিলো। কিন্তু অসাবধানতাবশত তারা চালু শহর ফিডারের ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে কাজ করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। 

কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, বৈদ্যুতিক তারে কাজ করতে গিয়ে শ্রমিক নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইনি প্রক্রিয়া চলছে।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com