এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১১

আপডেট: ২৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১১

২৭৩

শেয়ার:

সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে

ক্রীড়ায় বিকশিত হোক তারুণ্য, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই মুক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

News

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের আয়োজনে কলেজ মাঠে কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসু দেব বসু এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পরে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিটি কলেজ গভর্ণিং কমিটির সভাপতি ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ড. দিলারা বেগম, সাবেক অধ্যক্ষ সুকুমার দাস, সাবেক অধ্যক্ষ আব্দুল হামিদ, অধ্যাপক ভূধর সরকার, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আবু হেনা মোস্তফা কামাল, জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, সরকারি মহিলা কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক সহযোগি অধ্যাপক মো. আজিজুর রহমান, সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদযাপন কমিটির আহবায়ক সহযোগি অধ্যাপক মো. শফিকুর রহমান প্রমুখ। এসময় সরকারি মহিলা কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


পুরস্কার বিতরনী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com