এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩১ মার্চ ২০২৩ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্পোর্টস ডেস্ক :

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী ২০২৩, ১৮:১৮

আপডেট: ১৬ ফেব্রুয়ারী ২০২৩, ১৮:২০

১০৩

শেয়ার:

বিপিএলে দুই কোটি টাকা জিতবে কারা, সিলেট না কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নমব আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি। অন্যদিকে, সিলেট স্ট্রাইকার্সের রয়েছে প্রথমবারের মতো শিরোপার স্বাদ নেওয়ার সুযোগ। ফাইনালে বিজয়ী দল আর্থিক পুরস্কার হিসেবে পবে দুই কোটি টাকা।

News

বিপিএলের মঞ্চে নিজের পঞ্চম ফাইনাল খেলতে আজ (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে মাঠে নামবেন মাশরাফী। এবার এই ক্রিকেটারের দল সিলেট স্ট্রাইকার্স। যারা এখন পর্যন্ত একবারও শিরোপা জিততে পারেনি। অবশ্য এবারই প্রথম ফাইনাল খেলছে দলটি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)  মঞ্চে এর আগে চারবার ফাইনাল খেলেছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। একবারও হারের তিক্ত স্বাদ নিতে হয়নি এই ক্রিকেটারকে। চারবারই তিনটি ভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে শিরোপা জিতেছিলেন ম্যাজিশিয়ান ম্যাশ।

এদিকে চলতি বিপিএলের মঞ্চের অন্য ফাইনালিস্ট কুমিল্লা ভিক্টোরিয়ান্স হচ্ছে টুর্নামেন্টের সবচেয়ে সফল দল। আটবারের এই বিপিএল শেষে সর্বোচ্চ তিনবার শিরোপা নিজেদের করে নিয়েছে কুমিল্লা শিবির। এর মধ্যে শেষ দুইবার ইমরুল কায়েসের নেতৃত্বে শিরোপা জিতেছে দলটি।

আজ এই দুই দলের দেখায় শিরোপা জিতবে কে? উত্তরটা সময়ই বলবে। তবে যে দল শিরোপা জিতবে, তাদের ভাগ্যে থাকবে দুই কোটি টাকা। হ্যাঁ, এবারের বিপিএলের চ্যাম্পিয়নের প্রাইজমানি নির্ধারণ করা হয়েছে এই অর্থ।

পক্ষান্তরে ফাইনালের মঞ্চে হেরে গেলে চ্যাম্পিয়নের অর্ধেক পরিমাণ অর্থ জিতবে রানার্স-আপরা। এক কোটি টাকা নির্ধারণ করা হয়েছে রানার্স আপের প্রাইজমানি হিসেবে। বিপিএলের ফাইনাল শেষে ম্যাচ সেরা, টুর্নামেন্ট সেরার পুরস্কারের পাশাপাশি সর্বোচ্চ রান স্কোর, সর্বোচ্চ উইকেট শিকারি এবং টুর্নামেন্টের সেরা ফিল্ডারের পুরস্কারও দেওয়া হবে। কে কত টাকা প্রাইজমানি পাবে, নিচে তা দেওয়া হলো।

বিপিএলের প্রাইজমানি


  • ফাইনালের ম্যাচসেরা : পাঁচ লাখ টাকা
  • টুর্নামেন্টের সেরা ফিল্ডার: তিন লাখ টাকা
  • সর্বোচ্চ রান স্কোরার : পাঁচ লাখ টাকা
  • সর্বোচ্চ উইকেট শিকারি : পাঁচ লাখ টাকা
  • টুর্নামেন্টের সেরা খেলোয়াড় : দশ লাখ টাকা
  • রানার্সআপ প্রাইজমানি : ১ কোটি টাকা
  • চ্যাম্পিয়ন প্রাইজমানি : ২ কোটি টাকা
ভোরের  আলো/ রোজ

বিপিএল সিলেট কুমিল্লা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com