এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী ২০২৩, ১৪:৫৪

আপডেট: ১৫ ফেব্রুয়ারী ২০২৩, ১৪:৫৪

১৯৯

শেয়ার:

বিরাট-জাদেজা ‘ঝুমে জো পাঠান’ গানের তালে নাচল

ক্রিকেটার মোহাম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজাদ, বিরাট কোহলিসহ আরো কয়েকজন মাঠের সাইডলাইনে দাঁড়িয়ে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘পাঠান’ সিনেমার ‘ঝুমে জো পাঠান’ গানটি। আর এ গানের তালে নাচতে দেখা যায় বিরাট কোহলিকে; তার নাচ দেখে জাদেজাও কোমর দোলাতে থাকেন। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা দেখে মুগ্ধ শাহরুখ-কোহলি ভক্তরাও।

News

একজন ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। একদিনে যার ভিউ দাঁড়িয়েছে প্রায় ১৫ লাখ। লাখ লাখ ভক্তের মতো এ ভিডিও নজর কেড়েছে শাহরুখ খানের। নিজের টুইটারে রি-শেয়ার করেছেন তিনি। মুগ্ধতা প্রকাশ করে এই অভিনেতা লিখেছেন— ‘আমার চেয়েও তারা ভালো করেছেন। বিরাট-জাদেজার কাছ থেকে আমাদের এটি শিখতে হবে।’

২০১৮ সালে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায় শাহরুখ খানকে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেই সিনেমা। এরপরই আড়ালে চলে যান শাহরুখ খান। দীর্ঘ বিরতি কাটিয়ে নতুন বছরে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ধরা দিলেন কিং খান। ফিরে এলেন রাজার মতোই। গত ২৫ জানুয়ারি মুক্তি পায় ‘পাঠান’। তারপর ২১ দিনে কেটে গেলেও বক্স অফিসে রাজত্ব করছে সিনেমাটি। সর্বকালের সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমার তালিকায় ‘পাঠান’-এর অবস্থান এখন চতুর্থ। সর্বোচ্চ আয় করা বাকি তিনটি সিনেমা হলো—বাহুবলি টু (প্রথম), কেজিএফ টু (দ্বিতীয়), ট্রিপল আর (তৃতীয়)।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় দেখানো হচ্ছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে।

ভোরের আলো/ রোজ


বিরাট-জাদেজা পাঠান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com