এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৩ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম( স্টাফ রিপোর্টার)

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ২১:১৫

আপডেট: ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ২১:১৫

২৭৫

শেয়ার:

কুমারখালীতে হত্যা পরবর্তী লুটপাট ও ভাংচুরের অভিযোগ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে হত্যা পরবর্তী গ্রেপ্তার আতঙ্ক গ্রামটিতে পুরুষশূণ্য থাকায় বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে ।

News

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ২ ফেব্রুয়ারী সকালে চর জগন্নাথপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় মৃত ভাদু বিশ্বাসের ছেলে আব্দুর রাজ্জাক(৪০) নিহত হয় । এবং তার চাচা সাবেক ইউপি সদস্য জাবেদ আলী গুরুতর আহত হয়। এব্যাপারে কুমারখালী থানায় ২১ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। প্রতিপক্ষের হামলা ও মামলার ভয়ে পুরুষরা গ্রাম ছেড়ে পালিয়েছে। ফলে গ্রামটি রয়েছে পুরুষশূন্য। এছাড়াও সবচেয়ে বড় যে ক্ষতি হচ্ছে এলাকার কোমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া। দিনে-দুপুরে চলছে লুটপাটও। গ্রামটিতে এখনও থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো সময়ে সংগঠিত হতে পারে হত্যার মতো ঘটনা।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ভুক্তভোগী জানান,ঘটনায় জড়িত অনেকেই আত্মগোপনে চলে গেছেন। আবার যাঁরা জড়িত নন, এমন অনেকেই গ্রেপ্তার আতঙ্কে গ্রাম ছেড়ে পালিয়েছেন। এই সুযোগটি কাজে লাগিয়ে বাড়ি-ঘর লুটপাট করা হচ্ছে। হত্যার ঘটনা ও মামলার পর থেকেই পুরুষশূন্য হয়ে পড়েছে ৪০থেকে ৫০টি পরিবার। ফলে এলাকার একদল দুর্বৃত্তরা বাড়ি-ঘরে লুটপাট শুরু করেছে। লুটপাটে জড়িত দুষ্কৃতকারীরা সাধারণ ও নিরীহ মানুষের বাড়িতেও লুটপাট চালাচ্ছেন। এতে গরু, ছাগল, ফ্রিজ, টিভি, এমনকি জামাকাপড়সহ সর্বস্ব লুট করে নিয়ে যাচ্ছে তারা। এব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ ওসি মহসীন হোসাইন জানান লুটপাট, ভাংচুর,অগ্নিসংযোগ ঠেকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভোরের আলো / রোজ


লুটপাট হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com