এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম(স্টাফ রিপোর্টার)

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১৬:১৮

আপডেট: ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১৬:১৮

৪৬৩

শেয়ার:

বিআরটিসি বাস চাপায় চানাচুর বিক্রেতা গুরুতর আহত

কুষ্টিয়ার কুমারখালীতে বিআরটিসি বাস চাপায় চানাচুর বিক্রেতা গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে কুমারখালী বাসস্ট্যান্ডে সিঙ্গার শোরুম এর সামনে এই ঘটনা ঘটে।

News

আহত হয়েছেন কুষ্টিয়ার খোকসা উপজেলার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০)। তিনি পেশায়  চানাচুর বিক্রেতা। 

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমারখালী বাসস্ট্যান্ড থেকে কুষ্টিয়া অভিমুখী বিআরটিসি বাস থেকে চলন্ত অবস্থায়   চানাচুর বিক্রেতা নামতে গিয়ে পা পিছলে পিছনের চাকায় পিষ্ট হন। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করেন। 

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও সাঈদ সাকিব জানান, দুই উরু বাসের চাকায় পিষ্ট হয়ে যাওয়ায় রোগীর অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

কুমারখালী থানার ওসি মো. মহসিন হোসাইন জানান, বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়ে চানাচুর বিক্রেতা গুরুতর আহত হয়েছেন। ইতিমধ্যে বাসটি জব্দ করা হয়েছে।


গুরুতর আহত বাস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com