এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম (স্টাফ রিপোর্টার):

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০০:৪৪

আপডেট: ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০০:৪৪

৪৫৭

শেয়ার:

অসহায় মানুষের পাশে থাকা প্রবাসী বন্ধু আমরা সংগঠন

স্বদেশ প্রেম মানুষের একটি অন্যতম মহৎগুন।মানুষ সাধারনত কোনো না কোনো ভূমিতে জন্মগ্রহন করে। আর জন্মের পর পর-ই তার পারিপার্শ্বিক প্রাকৃতিক পরিবেশের সাথে সম্পর্ক স্থাপিত হয়।

News

এর ফলেই শ্রদ্ধাশীল হতে থাকে সে ভূমির প্রতি। দেশের প্রতি। দেশের অসহায় দারিদ্র্য গরীব দুঃখীর প্রতি। আর দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা প্রদর্শিত হয় তাই স্বদেশ প্রেম। দেশের অসহায় দারিদ্র্য মানুষের কল্যান কামনার মধ্যে দিয়ে প্রকাশ করছে প্রবাসী বন্ধুরা।তারা বাংলাদেশের অসহায় মানুষদের পাশে এগিয়ে এসেছে তাদের বিপদে আপদে তাদের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে। অনেক দুরে থেকেও তারা তাদের ইতিহাসে চিরস্মরণীয় করছে প্রবাসী বন্ধুরা।প্রবাসী বন্ধুরা একটা সংগঠন তৈরি করেছে। অসহায় দারিদ্র্য গরীব দুঃখী মা ভাই ও বোনদের সাহায্য করার জন্য এগিয়ে এসে তারা তাদের মহত্ত্বের প্রকাশ করেন। অসহায় মানুষের পাশে থাকা প্রবাসী বন্ধুরা। এই প্রবাসী সংগঠনের মহৎগুনের প্রকাশ ঘটায় মসজিদ মাদ্রাসায়,হাফেজ খানায়, এতিম, প্রতিবন্ধী,অন্ধ,গরীব দুঃখীদের পাশে থেকে। একে অন্যের সাহায্য এগিয়ে আসায় প্রকৃত মানবধর্ম। আজকের এই সভ্যতা গড়ে ওঠার পেছনে কাজ করেছে মানুষের শুভবুদ্ধি। ও অন্যের কল্যান করার ইচ্ছা। ত্যাগের মাঝেই জীবনের স্বার্থকতা নিহিত ভোগের মাঝে নয়।যারা নিজের কথা না ভেবে সমাজের মঙ্গল ও কল্যানের জন্য নিজেদের জীবনকে বিলিয়ে দেয় তারাই প্রকৃত মানুষ। অন্যের সুখের জন্য যারা ত্যাগ স্বীকার করে তাদের মত সুখী আর কেউ নেই।

ভোরের আলো / আঁখি 


সংগঠন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com