এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২৩, ২১:২২

আপডেট: ২৯ জানুয়ারী ২০২৩, ২১:২২

৪১৩

শেয়ার:

স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেবেন : শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট হবে এ বছরের শেষে বা আগামী বছরের শুরুতে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ যেন করতে পারি, আপনারা এ জন্য নৌকায় ভোট দেবেন। রোববার, ২৯ জানুয়ারি বিকেলে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

News

শেখ হাসিনা বলেন, নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না। তাদের নেতা জিয়াউর রহমান মেজর থেকে মেজর জেনারেল হতে পারত না। খালেদা জিয়াও প্রধানমন্ত্রী হতে পারত না। আমরা মানুষের জন্য কাজ করি। বিএনপি কি করে, মানুষ হত্যা করে। তারা আন্দোলনের নামে বহু অফিস পুড়িয়েছে। কোনো মানুষ জীবন্ত মানুষকে পুড়িয়ে মারতে পারে? তারা মেরেছেন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

ভোরের আলো/ রোজ


নৌকা স্মার্ট বাংলাদেশ শেখ হাসিনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com