এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৩ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি :

প্রকাশিত: ০৭ জানুয়ারী ২০২৩, ২০:১৩

আপডেট: ০৭ জানুয়ারী ২০২৩, ২০:১৩

৪৫৫

শেয়ার:

"নরসিংদীতে আইসিটি অলিম্পিয়াডে জেলা সেরা নবম শ্রেণীর মাহি"

নরসিংদী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাড়ে চারশত শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে আইসিটি অলিম্পিয়াড। শনিবার (৭ জানুয়ারি) সকাল থেকে নরসিংদী জেলা শিল্পকলা একাডেমি হল রুমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

News

নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী আফছারা হোসেন মাহি জেলার সেরা কৃতি  হিসেবে পুরস্কৃত হয়েছে। একইসাথে ক্লাসভিত্তিকও  সে প্রথম হয়। আফছারা হোসেন মাহি নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রতিষ্ঠাতা ড. মো. মোয়াজ্জেম হোসেনের  কন্যা। হ্যাকারস্ল্যাশ নামে একটি প্রতিষ্ঠান এই প্রতিযোগিতার আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন।  এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, ডেফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্সের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তৌহিদ ভূইয়া, প্রফেসর ড. মো: শামসুল আরেফিন ও হ্যাকারস্ল্যাসের প্রধান নির্বাহী এম আর ফারাবী, নরসিংদী অরবিট টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ এনামুল হকসহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

বর্তমান যুগে হ্যাকারস্ল্যাশ প্রতিষ্ঠানটি ২০১৬ সাল থেকে সাইবার নিরাপত্তা নিয়ে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে দেশের প্রথমবারের মতো সরাসরি জেলা পর্যায়ে এই প্রতিযোগিতার আয়োজন করে প্রতিষ্ঠানটি। প্রতিযোগিতা শেষে স্কুল ও কলেজ পর্যায়ে মোট ১৮ জন এবং জেলা পর্যায়ে একজন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

ভোরের আলো/ আঁখি


নরসিংদী আফছারা হোসেন মাহি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com