এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো ডেস্ক

প্রকাশিত: ০৫ জানুয়ারী ২০২৩, ২০:৪৯

আপডেট: ০৫ জানুয়ারী ২০২৩, ২০:৪৯

৮৫৭

শেয়ার:

যৌনমিলনের সময়ে কেন 'অন টপ' পছন্দ মেয়েদের!

কয়েক বছরে যৌন অবস্থান সম্পর্কে মানুষের চিন্তাধারায় একটা রদ-বদল লক্ষ করা গেছে। যেমন ২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত সঙ্গমে মহিলারা অন টপ পজিশন পছন্দ করতেন ১০-১৫ শতাংশ তবে সেটা বেড়ে এখন হয়েছে ২২ শতাংশ। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একে কজন একেক রকম ভাবে যৌনতাকে উপভোগ করে।

News

 তবে যৌনজীবন পাল্টানোর জন্য এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় কোন ধরনের সেক্স পজিশন পছন্দ করেন। যৌনমিলনের সময় কোন ধরনের সেক্স পজিশন পছন্দ করেন  তা এবার জানা গেল। সেক্স সার্ভে এর তথ্য বলছে, সবচেয়ে প্রিয় সেক্স পজিশন হল মিশনারি। জানা যাচ্ছে, ৪০ শতাংশ দাবি, পুরুষরা সঙ্গীদের উপরে থাকাটা বেশি উপভোগ করছেন এবং অন্যদিকে ২২.৬ শতাংশ মহিলারা তাদের সঙ্গীর উপরে থাকলে সেই মুহূর্ত বেশি উপভোগ করছেন।

রিপোর্ট বলছে মিশনারি পজিশনেই সবচেয়ে বেশি সঙ্গম উপভোগ করছেন। কারণ এই পজিশনে পুরুষরা উপরে থাকে এবং খুব সহজেই মহিলা সঙ্গীকে নিয়ন্ত্রণে রাখতে পারে। ব্রিটেন ও আমেরিকায় একটি গবেষণায় এটাও প্রমাণিত হয়েছে যে মিশনারি সমগ্র বিশ্বের দ্বিতীয় জনপ্রিয় সেক্স পজিশন। তবে গত কয়েকবছরে যৌন অবস্থান সম্পর্কে মানুষের চিন্তাধারায় একটা বড় বদল লক্ষ করা গেছে। যেমন ২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত সঙ্গমে মহিলারা অন টপ পজিশন পছন্দ করতেন ১০-১৫ শতাংশ তবে সেটা বেড়ে হয়েছে ২২ শতাংশ। অন্যদিকে ২০১২ সালে সঙ্গমের সময় পুরুষরা মিশনারি পজিশন পছন্দ করতেন ৫৯ শতাংশ। ২০১৯ সালে সেটা কম দাঁড়িয়েছে ৪০ শতাংশ।

অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়। মহিলাদের যৌন ইচ্ছা বৃদ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। সবার আগে নিজের বান্ধবীর পছন্দ অপছন্দটা জেনে নিন। বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, এমন অনেক মহিলারাই আছেন যারা যৌনতার সময় ডমিনেট করাকে ভীষণ ভাবেই উপভোগ করুন। নিজের সঙ্গীনির ভাবনা থেকে তাকে তৃপ্ত করতে নিজের মানসিকতার পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মেয়ের যৌন চাহিদা অনেকগুণ বেশি। সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, মিলনের সময় এমন কিছু কথাবার্তা বলুন যাতে যৌনতার উত্তাপ আরও দ্বিগুণ বেড়ে যায়।
 

ভোরের আলো/ আঁখি


যৌনমিলন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com