এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ জানুয়ারী ২০২৩ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৫ জানুয়ারী ২০২৩, ১৯:০২

আপডেট: ০৫ জানুয়ারী ২০২৩, ১৯:০৩

৩৫

শেয়ার:

মোবাইলে বিপিএল লাইভ দেখবেন যেভাবে

আগামীকাল শুক্রবার, ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। গাড়িতে বসে বাইরে কোনো কাজে যাচ্ছেন। অথবা অফিস থেকে ফিরে গা এলিয়ে দিয়েছেন বিছানায়। কিন্তু ওই সময়েই বিপিএলে প্রিয় দলের খেলা। ভাবনা কী! হাতের কাছে মোবাইল তো আছে। তা দিয়েই অনলাইন লাইভ স্ট্রিমিংয়ে গিয়ে বিছানায় শুয়ে শুয়েই দেখে।

News

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরকে সামনে রেখে দেশের ক্রিকেট অনুরাগীদের জন্য বিপিএলের সম্প্রচার স্বত্ব অধিগ্রহণ করেছে অনলাইন মার্কেটপ্লেস প্রতিষ্ঠান দারাজ। দারাজ-এর অ্যাপসে দেশের যে কোনো স্থান থেকে বিনামূল্যে সরাসরি ম্যাচগুলো উপভোগ করতে পারবেন সমর্থকরা।

দারাজ ২০১৪ সালে প্রতিষ্ঠা লাভ করে। দারাজ এক্সপ্রেসের মাধ্যমে ব্র্যান্ডটি বর্তমানে দেশের বাজারে সবচেয়ে কার্যকরী ও ডিজিটালাইজড লজিকটিকস অবকাঠামো পরিচালনা করছে।

বিপিএলের পুরো টুর্নামেন্টে লাইভ স্ট্রিমিংয়ের পাশাপাশি গ্রাহকদের জন্য ক্রয়ের ওপর আকর্ষণীয় ডিল এবং ছাড়ের ব্যবস্থা করেছে দারাজ। যা পুরো বিপিএল মৌসুমে উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ৪৬ ম্যাচের টুর্নামেন্ট চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। যেখানে সাতটি দল ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে শিরোপার জন্য লড়াই করবে।


ভোরের আলো/ আঁখি


বিপিএল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com