এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার :

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ২০:০৮

আপডেট: ২৯ নভেম্বর ২০২২, ২০:০৮

৬০৩

শেয়ার:

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদ্রাসার নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা দেড়টার দিকে পান্টি ইউনিয়নের পীতম্বর বশী গ্রামে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

News

নিহত ছাত্র পীতম্বর বশী গ্রামের স্কুল পাড়ার দিনমজুর শহিদ শেখের ছেলে মিঠু শেখ (১৪)। সে ডাঁশা মহর আলী দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র ছিলো।

স্থানীয়রা জানান, দুপুর দেড়টার দিকে মিঠু ব্রাজিলের পতাকা টাঙাতে সুপারি গাছে  উঠে অসাবধানতাবশত

বিদ্যুৎ এর মেইন তারের নিকটবর্তী হলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে গাছ থেকে মাটিতে পড়ে যায়। এসময় তার পা পুড়ে যায় এবং মুখ দিয়ে ধোঁয়া বেরুতে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


ছাত্র মৃত্যু ব্রাজিলের পতাকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com