এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি:

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ২৩:২৩

আপডেট: ১৯ নভেম্বর ২০২২, ২৩:২৩

২৮৭

শেয়ার:

নওগাঁ চেম্বার ভবনে মুজিব কর্ণারের উদ্বোধন

দেশের মধ্যে জেলা পর্যায়ে এই প্রথম নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি ভবনে মুজিব কর্ণারের উদ্বোধন করা হয়েছে। শনিবার চেম্বার ভবনের তৃতীয় তলায় প্রধান অতিথি হিসেবে মুজিব কর্ণারের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

News

নওগাঁ চেম্বারের সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল, এফবিসিসিআই-এর সহ-সভাপতি আমির হেলালী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইব্রাহিম, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, এফবিসিসিআই-এর অন্যান্য পরিচালক, চেম্বারের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় প্রধান অতিথি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সমাজের সকল স্থানে পৌছে দেওয়ার লক্ষ্যে আজ এই সুসজ্জিত মুজিব কর্ণারের উদ্বোধন করা হলো। যারা এই মুজিব কর্ণার একবারের জন্য হলেও দর্শন করবেন তাদের মনে অবশ্যই মুজিবের আদর্শের কিছুটা হলেও পরশ লাগবে। তাই দেশের এই উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে অবশ্যই মুজিব আদর্শে নিজেদেরকে এবং আগামী প্রজন্মকে গড়ে তোলার কোন বিকল্প নেই।


উদ্বোধন মুজিব কর্ণার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com