এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৯:৫৫

আপডেট: ১৯ নভেম্বর ২০২২, ০৯:৫৫

৩৬৭

শেয়ার:

বদলগাছীতে অসতর্কতার কারনে রডের বান্ডিলের চাঁপায় একজন নিহত

নওগাঁর বদলগাছীতে অসতর্কতার কারনে দোকানে সাজিয়ে রাখা রডের টাগের রডের বান্ডিল ধসে পড়ে শিপন (৪০)নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে।

News

ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীর সত‍্যপাড়া তিন মাথা মোড়ে। নিহত শিপন(৪০) বদলগাছীর আধাইপুর ইউপির সত‍্যপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। নিহত শিপনের শুধুমাত্র একটি ১৩বছরের মেয়ে রয়েছে।

থানাও স্থানীয় সূত্রে জানাযায়,১৮ই নভেম্বর  শুক্রবার   সকাল ১০টায় বদলগাছীর আধাইপুর ইউপির সত‍্যপাড়া গ্রামের তিনমাথা মোড়ে লিংকন ট্রেডার্স নামের সিমেন্টের দোকানে আসা রডের ট্রাক থেকে রড নামানোর সময় ঘরে রাখা রডের টাগ থেকে রডের ব‍্যান্ডিল ধসে পরে ঘটনাস্থলেই  শিপন নামে এক জনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনার খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের একটি দল ও বদলগাছী সহকারী ভূমি কমিশনার আতিয়া খাতুন  ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, রড ভর্তি ট্রাক থেকে ৫জন লেবার শ্রমিক রডের বান্ডিল  নামাতে থাকে। একটা রডের বান্ডিল দুজন লেবার শ্রমিক নিয়ে দোকানের ঘরে রড রাখার জায়গায় টাগ করে রাখার সময়  হঠাৎ সাজানো টাগ হতে ধসে রডের বান্ডিল শিপনের বুকের উপর পরে যায়।

স্থানীয় মাজেদ বলেন,নিহতের পরিবারকে  ২লাখ টাকা দিয়ে  সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছে দোকান মালিক।

স্থানীয় মেম্বার রেজাউল করিম বিপ্লব বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি। দূর্ঘটনায় কারো দোষ ছিলোনা। অসতর্কতার জন‍্যই শিপন মারা গিয়েছে বলে জানান।

আধাইপুর ইউপি চেয়ারম্যান এ কে এম রেজাউল কবির পল্টন বলেন, নিহত শিপনের একটি মেয়ে ছাড়া কেউ নেই। অসতর্কতার জন‍্যই এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় স্থানীয় ভাবে বসে দূর্ঘটনার বিষয়টি মিমাংসা করা হয়েছে। শিপন অত্যন্ত গরীব তাই সবাই মিলে তার দাফনের ব‍্যবস্থা করা হচ্ছে।

এ ব‍্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করে পরিবার ও স্থানীয় গ্রামবাসীর অনুমতি সাপেক্ষে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় এ ব‍্যপারে থানায় একটি জিডি করা হয়েছে।

এ ব‍্যপারে বদলগাছী সহকারী ভূমি কমিশনার আতিয়া খাতুন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে  নিহতের পরিবারের সাথে কথা বলেছি। দূর্ঘটনায় কারো হাত ছিলো না ও এ ব‍্যপারে কারোর কোন অভিযোগ নেই বলে নিহতের পরিবার আমাকে জানান।



নিহত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com