এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ ডিসেম্বর ২০২২ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২২, ২১:০৮

আপডেট: ০৭ নভেম্বর ২০২২, ২১:০৮

৭৯

শেয়ার:

"নরসিংদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় সাংবাদিকের মৃত্যু"

নরসিংদীর রায়পুরার মরজাল এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে তরুণ গীতিকবি ও সাংবাদিকের মৃত্যু হয়েছে।

News

সোমবার (৭ই নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মরজাল পল্লীবিদ্যুৎ সমিতিসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।।গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন তিনি। 

এসময় তার সঙ্গে থাকা ইমাম হোসেন সজল নামে এক যুবক আহত হয়েছেন।ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত ওমর ফারুখ বিশাল(২৭) একাধারে গীতিকার, কবি ও লেখক ছিলেন। 

তিনি নরসিংদী জেলার বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তার সর্ব শেষ কর্মস্থল ছিল নিউজ জি টোয়েন্টি ফোর.কম।এর আগে তিনি বাংলা নিউজ২৪এর বিনোদন বিভাগে কাজ করতেন। 

বিশালের চাচাতো ভাই মামুন বলেন, একটি মোটর সাইকেলে করে সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাসস্ট্যান্ডের পাশে একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বিশাল। এসময় তার সঙ্গে থাকা বন্ধু ইমাম হোসেন সজল গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওপার বাংলার জনপ্রিয় শিল্পী শ্রীকান্ত আচার্য, অনুপম রায়, বাংলাদেশের তাহসান খান, সাব্বির নাসিরসহ আরো অনেকেই কণ্ঠ দিয়েছেন তার লেখা গানে।এমনকি কলকাতার জনপ্রিয় শিল্পীরা কণ্ঠ দিয়েছেন।

‘তোমার ভালো মন্দে’, ‘দমে দমে’সহ বেশ কয়েকটি গানের সুবাদে পরিচিতি পেয়েছেন এ গীতিকার। পেশাগত জীবনে জি নিউজ টুয়েন্টিফোর ডটকম নামের এক অনলাইন গণমাধ্যমের যুগ্ম বার্তা সম্পাদক পদে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক যায় যায় দিন ও সমকাল এবং অনলাইন গণমাধ্যম বাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকমের সহসম্পাদক ছিলেন। তাঁর মৃত্যুতে গীতিকারদের সংগঠন ‘গীতিকবি সংঘ’ শোক জানিয়েছে।


সাংবাদিকের মৃত্যু নরসিংদী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com