এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার :

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২২, ২১:০৫

আপডেট: ০৭ নভেম্বর ২০২২, ২১:০৫

১৯৫

শেয়ার:

গড়াই নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার খোকসার গড়াই নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার বেলা ১১ টার দিকে পৌর বাজারের হাওয়া ভবন সংলগ্ন নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়। এখনো পর্যন্ত মরদেহের পরিচয় জানা যায়নি।

News

স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে খোকসা বাজারের হাওয়া ভবন সংলগ্ন গড়াই নদীতে মরদেহ ভাসতে দেখে তারা থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশটি উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করেন। তারা আরো জানান  অর্ধগলিত মরদেহের পরনে কালো রংয়ের ফুল প্যান্ট রয়েছে। 

খোকসা থানার  ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, মরদেহ  গড়াই নদীতে ভাসতে দেখে স্থানীরা খবর দিলে উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  মরদেহ দেখে আনুমানিক ২৫ বছর বয়সী যুবক বলে ধারনা করা হচ্ছে। এখনো পর্যন্ত মরদেহের পরিচয় জানা যায়নি।


মরদেহ উদ্ধার গড়াই নদী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com