এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২, ১৬:৫২

আপডেট: ০১ নভেম্বর ২০২২, ১৬:৫২

৫৫৫

শেয়ার:

খোকসায় র‌্যাবের অভিযানে পরিত্যক্ত ওয়ান শ্যুটারগান উদ্ধার

কুষ্টিয়ার খোকসায় র‌্যাবের অভিযানে পরিত্যক্ত ওয়ান শ্যুটারগান উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ৯ টার দিকে উপজেলার মাঠপাড়া গ্রামে কুষ্টিয়া র‍্যাব - ১২ অভিযান চালিয়ে ১ টি ওয়ান শ্যুটারগান উদ্ধার করেন।

News

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি আভিযানিক দল নিয়ে খোকসার মাঠপাড়া গ্রামে অভিযান চালিয়ে  পরিত্যক্ত অবস্থায় ০১টি ওয়ান শ্যুটারগান উদ্ধার করেন। এবং পরবর্তীতে উদ্ধারকৃত আলামত জব্দ করে খোকসা থানায় জিডি মূলে  হস্তান্তর করেন।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, সোমবার রাতে খোকসা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ওয়ান শ্যুটারগান কুষ্টিয়া র‍্যাব- ১২ উদ্ধার করে  থানায় জিডি মুলে জমা দিয়েছেন।


ওয়ান শ্যুটারগান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com