এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম নওগাঁ প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ১৭:৪৯

আপডেট: ৩১ অক্টোবর ২০২২, ১৭:৪৯

৫৪১

শেয়ার:

নজিপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের মিলন মেলা

নওগাঁর পত্নীতলায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নজিপুর সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান হয়েছে।

News

রবিবার সকাল হতে দিমপ্যাপী নজিপুর মুগ্ধ স্কয়ার কমিউনিটি সেন্টারে এইচএসসি /২০২২ এর  পরীক্ষার্থীদের আয়োজনে এই ব্যাচের বিজ্ঞান, মানবিক, হিসাব বিজ্ঞান  বিভাগের প্রায় ৯০ জন পরীক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে  মুগ্ধ স্কয়ার কমিউনিটি সেন্টারের হলরুম। 

জানা যায়  এর আগে  কলেজ প্রাঙ্গণে তাদের  বিদায় অনুষ্ঠান হয়েছে,  তবে আজ তাদের ভিন্ন আয়োজন ।  এই ব্যাচ কে স্মৃতিতে  স্মরণীয় করে রাখতেই এই আয়োজন। 

দেখা যায় সকল পরীক্ষার্থী একই রংয়ের সদা টি শার্ট পরে ফটোশুট,নাচ গান কবিতা, কৌতুক  পরিবেশন হৈ-হুল্লোড় এবং একসাথে মধাহ্ন ভোজের মাধ্যমে শেষ হয় এই মিলন মেলা। 

এই ব্যাচের পরীক্ষার্থী  রুমি, সৈকত,হাবিবুর, ইমরান নিশান সহ অনেকে বলেন  আগামী  ৬ নভেম্বর আমাদের ফাইনাল পরীক্ষা , পরীক্ষায় পাশ করার পরে আমরা অনেকেই আলাদা  হয়ে যাবো  বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি হয়ে যাবো পরিচিত প্রিয়মূখ গুলো  হয়তো আর একসাথে হওয়া হবে না তাই এই ব্যাচটাকে এই দিনটাকে স্মরনে রাখতেই নিজেদের অর্থায়নে এমন আয়োজন করি।  সকল বন্ধুরা মিলে অনেক মজা করলাম,  সবাই আমাদের জন্য দোয়া করবেন  আমরা যেন পরীক্ষায় ভাল রেজাল্ট করতে পারি এবং লেখা পড়া শেষে দেশ ও মানুষের কল্যাণে নিজেদের নিয়োজিত করতে পারি। 

এ সময়ে উপস্থিত ছিলেন  পত্নীতলা উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ,  নজিপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আল আমিন সবুজ, সাধারণ সম্পাদক শামীম রেজা  প্রমুখ।



মিলন মেলা পরীক্ষার্থী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com