এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ২২:০৮

আপডেট: ২৮ অক্টোবর ২০২২, ২২:০৮

৫৭৯

শেয়ার:

মুহুর্তের মধ্যে বাড়ি পুড়ে ছাই

পরনের পোশাক আর খুঁটি ছাড়া কিছুই নেই, দুপুরে রান্নাবান্না করে খেয়েদেয়ে, গরুটিকে খড় খেতে দিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলাম। বিকেলে বাড়ি ফিরে দেখি অনেক মানুষের ভিড় পোড়া গন্ধঁ, কিছুই নেই। শুধু ঘরের খুঁটি গুলো আছে দাঁড়িয়ে। আজ শুক্রবার সকালে ভারাক্রান্ত কণ্ঠে ছোট ছোট করে কথা গুলো বলছিলেন মিনারা খাতুন।

News

তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাদপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কালাম হোসেনের স্ত্রী। তাঁর স্বামী একজন দিনমজুর।

গত বৃহস্পতিবার বিকেলে চুলার আগুন থেকে তাঁর বাড়িতে অগ্নি দুর্ঘটনা ঘটে। এতে তাঁর দেড় লক্ষ টাকা একটি ষাড় গরু, বসতঘর ও ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। বাকী আছে শুধু ঘরের খুঁটি ও পরনের পোষাক।

এছাড়াও এই অগ্নিকান্ডে মিনারা খাতুনের শ্বশুর ছানু শেখ ও দেবর এয়ান হোসেনের নগদ টাকা, বসতঘর, আসবাবপত্র, গোয়ালঘর ও রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায় এবং হাসেম আলী নামের আরেক চাচাতো দেবরের প্রায় ২৫ হাজার টাকা মূল্যের ছাগল পুড়ে মারা যায়।


পুড়ে ছাই আগুন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com