এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ ডিসেম্বর ২০২২ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃরনি সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ২১:৪৪

আপডেট: ২২ অক্টোবর ২০২২, ২১:৪৪

১১৩

শেয়ার:

ফকরুলের বাবা ঠাকুরগাঁওয়ের চকা রাজাকার নামেই পরিচিত: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফকরুল ইসলাম আলমগীর কে উদ্দেশ্যে করে বলেছেন, মির্জা ফকরুল অহরহ মিথ্যা কথা বলে যাচ্ছেন। উনি বক্তব্যে একসময় বলে ফেলেছেন এখন থেকে পাকিস্তানেই ভালো ছিলাম।

News

তাহলে তিনি পাকিস্তানি প্রীতি এখনও ছাড়তে পারেন নাই। তাহলে তার বিরুদ্ধে আমাদের এলাকার লোক এখনও মামলা করেনা কেনো; তার বিরুদ্ধে মামলাও হচ্ছে। কারন তিনি স্বাধীনতা বিরোধী। অবশ্যই স্বাধীনতা বিরোধী রক্ত যদি শরীরে থাকে তার মুখ দিয়ে একথা বের হতেই পারে। কারন তার বাবাই ছিলো রাজাকার। ঠাকুরগাঁওয়ের চকা রাজাকার নামে পরিচিত। চকা রাজাকারের বেটার মুখ দিয়ে কিন্তু এ কথাটায় বের হবে।

শনিবার দুপুরে নওগাঁর সাপাহার উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের চেক, ২০২১-২২অর্থ বছরের “উপজেলা উন্নয়ন সহয়তা খাতের বরাদ্দ হতে ক্রয়কৃত লাশ বহনকারী খাটিয়া, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দল্যাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী উপস্থিত জনতার উদ্দেশ্যে আরোও বলেন যে, মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা মানুষের জন্য ভাবেন। তিনি মানুষের জন্য ভাবেন জন্যই বাবা, মা, ভাই বোন সবাই কে হারিয়ে ব্যথা বেদনা ভুলে মানুষের সেবা করে মানুষের মধ্যেই বেঁচে থাকতে চান। মানুষের সেবা করেই তিনি দেশ কে সুখী ও সমৃদ্ধশালী করতে আপ্রান চেষ্টা করছেন। শুধু চেষ্টায় নয় ইতিমধ্যেই তিনি প্রমান করেছেন বাঙলি জাতী বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারে। তলাবিহীন ঝুড়ী থেকে তিলে তিলে তিনি গড়ে দেশ এখন উন্নয়নের রোল মডেল ও বিশ্বে উন্নয়নের বিস্ময় সৃষ্টি করেছেন সারা বিশ্বে। তাই তিনি আগামী সংসদ নির্বাচনে সকল দিধা দন্দ ভুলে গিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকলকে উন্নয়নে প্রতীক নৌকা মার্কায় ভোট প্রদানের আহব্বান জানান।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সরকারের বিভিন্ন ফান্ড থেকে উপজেলায় প্রায় কোটি টাকার আসবাব পত্র ও নগদ অর্থ বিতরণ করেন।  এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যেন শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা মহিলা বিষয়ক অফিসার আমেনা বিথি. উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার ও গোয়ালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান প্রমুখ বক্তব্য প্রদান করেন।

পরে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কে এবং নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত সদস্য ফজলে রাব্বী ফজলু ও ইস্ফাত জেরিন মিনা কে উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।


খাদ্যমন্ত্রী ফকরুল ইসলাম

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com