এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম নওগাঁ প্রতিনিধি :

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ২২:১৭

আপডেট: ১৯ অক্টোবর ২০২২, ২২:১৭

৩৮৯

শেয়ার:

বদলগাছীতে মটরসাইকেল করে মোবাইল ছিনতাই

নওগাঁর বদলগাছীতে ফুটবল খেলা দেখে ফেরার পথে মটরসাইকেল করে মোবাইল ছিনতাই করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীর চাকরাইলের চামড়ার হাট নামক স্থানে।

News

গতকাল মঙ্গলবার শেখ রাসেলের জন্ম দিন উপলক্ষ্যে বদলগাছীর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ছলিম উদ্দিন তরফদার এমপি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। প্রথম দিনের খেলা দেখে জাইজাতা গ্রামের ফারুক হোসেনের ছেলে নাইম হোসেন (১৭) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাইকেল নিয়ে বাড়ী ফেরার পথে চাকরাইল চামড়ার হাট সংলগ্ন স্থানে পৌঁছালে পিছন থেকে ডিসকোভার গাড়ী নিয়ে ২জন ছিনতাইকারী নাইম হোসেনের   মোবাইলটি ছিনিয়ে নিয়ে দ্রুত চলে যায়। পিছু ধাওয়া ও চিৎকার করেও ছিনতাইকারীদের ধরতে পারেনি। মোবাইল ছিনতাইয়ের ঘটনায় নাইম হোসেন বাদী হয়ে বদলগাছী থানায়ে একটি সাধারণ ডায়েরি করেন। যাহার নম্বর-৮০৬। 

নাইম হোসেন বলেন, মাগরিবের পর অন্ধকার হওয়ায় আমি সাইকেল চালাচ্ছি আর আমার পিছনে বসা বন্ধু সাকিলকে আমার মোবাইলের লাইট দিয়ে রাস্তা দেখাতে বলেছি। হঠাৎ চামড়া হাটি আসলে বাইকের পিছনে বসা ছিনতাইকারী দূই হাত দিয়ে আমার বন্ধু সাকিলের হাতে থাকা সবুজ রংয়ের রিয়েলমি-৩৬মডেলের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে চলে যায়। আমরা অনেক চিৎকার করে ও পিছু ধাওয়া করেও ছিনতাইকারীদেরকে ধরতে পারিনি। 

এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করেছি।বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. আতিয়ার রহমান বলেন, এব্যাপারে মোবাইল হারিয়ে গেছে মর্মে একটি জিডি করেছে। যদি ছিনতাই মামলা করে তাহলে আমরা মামলা নিয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।


অপরাধ ছিনতাই মোবাইল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com