এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ ডিসেম্বর ২০২২ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ১৯:১৮

আপডেট: ১৮ অক্টোবর ২০২২, ১৯:১৮

১১৫

শেয়ার:

শেখ রাসেল দিবস উপলক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া

মঙ্গলবার ১৮ অক্টোবর, সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন গোদাগাড়ী, (রাজশাহী)যৌথ আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। শেখ রাসেল দিবস উপলক্ষে গোদাগাড়ী উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে আলোচনা সভা, বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

News

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জানে আলম, উপজেলা নির্বাহী অফিসার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ ও জনাব মোঃ কামরুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা, গোদাগাড়ী মডেল থানা। এসময় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ইফার শিক্ষক শিক্ষিকা, জিসি,এমসি সহ আরও অনেকে।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. আব্দুল অদুদ, ফিল্ড-সুপারভাইজার, ইসলামিক ফাউন্ডেশন গোদাগাড়ী, রাজশাহী। শেখ রাসেল দিবস উপলক্ষে “শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা শেখ রাসেলের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন শেখ রাসেল ছিলেন ভদ্র নম্র প্রকৃতির।তিনি ছিলেন অতি সাধারণ মনের মানুষ। তিনি একজন রাষ্ট্র প্রধানের সন্তান হয়েও কখনো  অহংকার করেনি।তিনি সকলের সাথে হাসি মুখে কথা বলতেন। তার জীবনের বিভিন্ন দিক আমাদের কোমলমতি শিশুদের মধ্যে তুলে ধরতে হবে। আলোচনা শেষে দোয়া ও মিলাদ পরিচালনা করেন গোদাগাড়ী মডেল মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মোঃ সিবগাতুল্লাহ। এছাড়াও  আরও জনা যায় উপজেলার সকল শিক্ষাকেন্দ্রে শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 



মিলাদ ও দোয়া শেখ রাসেল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com