এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১৮:৩৮

আপডেট: ১১ অক্টোবর ২০২২, ১৮:৩৮

৫১১

শেয়ার:

কুমারখালীতে নৌকা ডুবে কৃষকের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীর হাসিমপুর পদ্মা নদীর কোলে নৌকা ডুবে ৫৮ বছর বয়সী এক কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে জগনাথপুর ইউনিয়নের হাশিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। বৃদ্ধ কৃষক সাঁতার জানতেন না বলে জানা গেছে।

News

নিহত  কৃষক  সদকি ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল হাকিম প্রামানিক এর ছেলে হাজী আবু বক্কর (৫৮)।

নিহতের  ভাই বিল্লাল হোসেন জানান, সকাল সাড়ে দশটার দিকে তারা তিন ভাই নিজেদের ক্ষেত থেকে পটল তোলার উদ্দেশ্যে ছোট  ডিঙ্গি নৌকায়  পদ্মা নদীর কোল পার হওয়ার সময় হটাৎই নৌকাটি উল্টে যায়। এসময় তারা দুই ভাই সাঁতরে পারে ওঠে আসলেও তার ভাই আবু বক্কর পানিতে ডুবে যায়। এসময় এলাকাবাসী প্রায় ২ ঘন্টা চেষ্টা করে তার ভাইয়ের মরদেহ উদ্ধার করেন। তিনি আরো জানান তার ভাই সাঁতার জানতেন না। 

কুমারখালী থানার ওসি মো. মহসিন হোসাইন জানান, পদ্মার নদীর কোলের পানিতে ডুবে আবু বক্কর নামের একজন কৃষক মারা গেছেন। নৌ পুলিশ এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।


কৃষকের মৃত্যু নৌকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com