এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১০:৫৭

আপডেট: ১০ অক্টোবর ২০২২, ১০:৫৭

৩৭৩

শেয়ার:

নওগাঁয় ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবকের মর্মান্তিক মৃত্যু

নওগাঁ জেলার পত্নীতলায় ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু রায়হান (২২) নামে এক যুবকের ঘটনাস্থলেই র্মান্তিক মৃত্যু হয়েছে।নজিপুর-সাপাহার আঞ্চলিক সড়কের পেজাপাড়া নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

News

নিহত ওই যুবক উপজেলার টেংরাকুড়ি গ্রামের বাসিন্দা ও মধইল বাজারের লেদ ব্যবসায়ী সাইদুলের পুত্র।

থানা সূত্রে জানা যায়, শনিবার (৮ অক্টোবর) বিকাল ৫ টার দিকে আবু রায়হান মধইল বাজার হতে একটি পালসার মোটরসাইকেল যোগে নজিপুর যাওয়ার পথে অপর দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবু রায়হান মৃত্যুবরণ করেন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, ঘটনাটি শুনেছি। আপোষ হলে অপমৃত্যু মামলা রেকর্ড করা হবে। তিনি আরো বলেন, আর এ ঘটনায় বাদী হলে লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ জেলা হাসপাতালে প্রেরণ করা হবে। সেই সাথে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মর্মান্তিক মৃত্যু সংঘর্ষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com