এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ ডিসেম্বর ২০২২ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন প্রতিনিধি

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২২, ২২:২৯

আপডেট: ০৭ অক্টোবর ২০২২, ২২:২৯

১১৩

শেয়ার:

কন্যা সন্তানের মা হচ্ছেন মাহি, নাম ফারিশতা!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি প্রথমবার মা হতে চলেছেন। তাই বর্তমানে মাতৃত্বকালীন অবসরের জন্য অভিনয় থেকে বেশ দূরেই আছেন তিনি। যদিও থেমে নেই তার গতিবিধি। শুটিং বন্ধ রাখলেও সিনেমার প্রচারণায় সরব এই নায়িকা। সেই ফাঁকে জানালেন মাতৃত্বের নতুন খবরও। মাহি বললেন, আমি জানি আমার মেয়ে হবে। তার নাম ঠিক করেছি ফারিশতা।

News

যদিও ছেলে হবে নাকি মেয়ে, এই পর্যায়ে এসে এটা জানা সম্ভব নয়। তবে মেয়ে হলে কি নাম রাখবেন তা এখুনি ঠিক করে ফেলেছেন ‘পোড়ামন’ নায়িকা।এছাড়া আজ দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’। তবে মুক্তির প্রথম দিনে (৭ অক্টোবর) এই নায়িকা ব্যস্ত ওয়াটার কিংডমের একটি ইভেন্ট নিয়ে। সেখানে যেতে যেতে জানান, শনিবার সিনেমাটি দেখতে যাবেন প্রেক্ষাগৃহে। তবে শুক্রবার দুপুর থেকেই ছবিটির প্রশংসা পাচ্ছেন মুঠোফোনে-সোশাল হ্যান্ডেলে।

এসময় ছবিটি প্রসঙ্গে মাহি বলেন, এর আগে যত কাজ করেছি, সেগুলোর চেয়ে পুরোপুরি ভিন্ন এক গল্পের কাজ এটি। এত প্রেম, ভালোবাসা আর আবেগের ছবিতে আগে কখনো কাজ করিনি। এ সিনেমায় অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দর্শক খুঁজে পাবেন। ছবির দৃশ্যধারণের সময় থেকে শুরু করে মুক্তি পর্যন্ত যে অভিজ্ঞতা হয়েছে তাতে বলতে পারি, এটি আমার আলোচিত ‘পোড়ামন’ ছবিকেও ছাড়িয়ে যাবে। মাহি সবাইকে ছবিটি দেখার অনুরোধ করেন। বলেন, ছবিটা দেখে যদিও কারও খারাপ লাগে, সেটাও আমাদের জানাবেন।

এছাড়া চলমান মাতৃত্বকালীন সময় প্রসঙ্গে মাহি বলেন, আমি এখন জীবনের সবচেয়ে আনন্দময় সময় পার করছি। মা হওয়ার অপেক্ষায় আছি। অনাগত সন্তানের জন্য নানা পরিকল্পনা করছি। এই পরিস্থিতিতে শুটিং করা সম্ভব নয়। তাই নতুন শুটিংয়ে অংশ নিচ্ছি না। সবার কাছে দোয়া চাই নতুন অতিথিকে যেন সুন্দরভাবে পৃথিবী আনতে পারি।মাহির কোলজুড়ে ছেলে নাকি মেয়ে আসছে, সে বিষয়ে জানতেই প্রশ্ন এলো নবজাতকের নামের বিষয়টি। এ প্রসঙ্গেও মাহি বেশ অকপট। বললেন, যদি মেয়ে হয় তাহলে নাম রাখবো ফারিশতা। ছেলে হলে এখনো নাম ঠিক করিনি। জানি, আমার মেয়েই হবে। তাই নাম নিয়ে আর ভাবছি না।

 ‘ফারিশতা’ নামে মাহি ও রাকিবের একটি রেস্টুরেন্ট আছে। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার এগিয়ে তেলিপাড়া বাজারে নায়িকার ওই রেস্টুরেন্টটি। চলতি বছরের প্রথম রমজানে এটি চালু করেন তিনি। এবার সেই ‘ফারিশতা’র নামেই মেয়ের নাম রাখার কথা জানালেন নায়িকা। এর আগে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এবার তাদের ঘর আলোকিত করে আসছে নতুন মানুষ।


ভোরের আলো / আঁখি 


মাহিয়া মাহি রাকিব ফারিশতা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com