এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রনি , সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ২১:৫০

আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ২১:৫০

২৭৩

শেয়ার:

সাপাহারে বিপুল পরিমাণ মাদক দ্রব্য সহ আটক-১

নওগাঁর সাপাহারে থানা পুলিশের এক বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্য সহ সিরাজুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত সিরাজুল ইসলাম উপজেলার কলমুডাঙ্গা (হাড়িপাল) গ্রামের ইসলাম আলীর ছেলে।

News

থানা পুলিশ সূত্রে জানাযায়, সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমানে নের্তৃত্বে উপজেলা কলমুডাঙ্গা (হাড়িপাল) গ্রামে মাদক বিরোধী এক বিশেষ অভিযান চালায় পুলিশ।

এসময় ওই গ্রামের মাদ্রাসার সামনে হতে সিরাজুল ইসলামের কাছে থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ০৮ পিস ভারতীয় সিরাপ ও ১৬ টি ভারতীয় ক্রিম উদ্ধার করে পুলিশ। পরে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের পর দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান।


মাদক দ্রব্য আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com