এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৮

আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৮

১২১

শেয়ার:

সংবাদকর্মীদের উপর হামলাকারী বিএমডিএর দুই সদস্য কারাগারে

সোমবার ( ১৯ সেপ্টেম্বর) সোমবার। রাজশাহীতে বিএমডিএর কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাইভ চলা অবস্থায় এটিএন নিউজের দুই সাংবাদিক হামলার শিকার হন গত ৫ সেপ্টেম্বর।

News

এ ঘটনায় বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশীদকে প্রধান আসামি করে  সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও  ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গতকাল রোববার দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে ১৩ দিন পর জড়িতদের মধ্যে অন্যতম আসামী বিএমডিএর ভান্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক আব্দুস সবুরকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় গ্রেপ্তার করে পুলিশ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, মামলা হওয়ার পর তারা পালিয়ে ছিলো। তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজপাড়া থানা পুলিশের একটি টিম ঢাকার মোহাম্মপুর এলাকায় অবস্থিত বিএমডিএর রেস্ট হাউজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত

আসামীদের সকালে ঢাকা থেকে রাজপাড়া থানায় নিয়ে আসা হয়। পরে তাদের রাজপাড়া থানা থেকে সকালেই কোর্টে চালান দেওয়া হয় 

সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির করা হলে আসামিদের পক্ষের আইনজীবী আসাদুল ইসলাম জামিন আবেদন করেন। এসময় রাষ্ট্রপক্ষের হয়ে আদালতে আসামিদের জামিনে বিরোধীতা করেন কোর্টের সাব ইন্সপেক্টর শিখা খাতুন।

শুনানী শেষে বিচারক মোহাম্মদ ফয়সাল তারেক জামিন আবেদন না মঞ্জুর করে আসামিদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। পরে দুপুর দেড়টার দিকে আসামীদের কারাগারে প্রেরণ করা হয়।



দুই সদস্য কারাগার অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com