এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম (ষ্টাফ রিপোর্টার)

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৩

আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৩

৩৬৯

শেয়ার:

শৈলকুপার কমলমতি শিশু আরাফাত বাঁচতে চাই

শৈলকুপার কমলমতি শিশু আরাফাত বাঁচতে চাই। মানবিক দিক থেকে সকলের আর্থিক সাহায্যের প্রয়োজন।

News

৫ বছরের ছোট্ট শিশু আরাফাত। কী ফুটফুটে মুখটা আর মায়াবী চাহনী! মা-বাবার কাছে আবদার করা আর হেসে খেলে বেড়ানোর সময় এখন! অথচ বেঁচে থাকার তীব্র লড়াই করে কাটছে তার প্রতিটি মুহূর্ত। ছোট্ট #আরাফাত মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত! 

আরাফাত ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ছোট মৌকুঁড়ি গ্রামের ফারুক হুসাইনের ছেলে। স্বল্প উপার্জনক্ষম এই ফারুক সিলেটে একটি সিরামিক কোম্পানির টেকনিশিয়ান হিসেবে কর্মরত। স্বল্প আয়েও  স্ত্রী-সন্তান নিয়ে বেশ সুখেই কাটছিল দিন। হঠাৎ প্রিয় সন্তানের এই অসুস্থতায় দিগবিদিক হারিয়ে ফেলেছে এই অসহায় বাবা। #আরাফাত এর পরিস্থিতি অত্যন্ত খারাপ হওয়ায় দ্বিতীয় দফায় পিজি হাসপাতালে ভর্তি করে চলছে এই ব্যয়বহুল চিকিৎসা। সহায় সম্বলের তোয়াক্কা না করে ফারুক হুসাইন তার ছেলের চিকিৎসা করিয়ে আসছিল। কিন্তু আরাফাতের চিকিৎসার জন্য এখন অনেক অর্থের প্রয়োজন। যে ফারুক গ্রামের মানবিক কাজে বিভিন্ন সময়ে এগিয়ে এসেছে, সে আজ অসহায় হয়ে ছেলেকে বাঁচাতে সবার কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। 

এই অবুঝ আরাফাতকে বাঁচাতে আসুন আমরা সবাই এগিয়ে আসি। 

সাহায্য পাঠাতে-

#আরাফাত এর বাবা (ফারুক) 

বিকাশঃ ০১৭১০১৩১৯৫২


শিশু অসুস্থ সাহায্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com